Subscribe our WhatsApp Channel Vision Institute Visit!

Search Suggest

তোমার বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিবরণ জানিয়ে বন্ধুর কাছে একটি চিঠি লেখো

প্রিয় শুভ, অনেক দিন তোর কোনো খবরাখবর পাই না । বার্ষিক পরীক্ষার ফলাফল জানিয়ে শেষবার যে চিঠি লিখেছিলি , তার উত্তরও তো দিয়েছি মাসখানেক হয়ে গেল । ..
তোমার বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিবরণ জানিয়ে বন্ধুর কাছে একটি চিঠি

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিবরণ জানিয়ে বন্ধুর কাছে একটি চিঠি

বাগনান , হাওড়া
১৭/০২/২০২৩
প্রিয় শুভ,

অনেক দিন তোর কোনো খবরাখবর পাই না। বার্ষিক পরীক্ষার ফলাফল জানিয়ে শেষবার যে চিঠি লিখেছিলি, তার উত্তরও তো দিয়েছি মাসখানেক হয়ে গেল। নতুন ক্লাসে ওঠার আনন্দে পুরোনো পাড়ার আর বন্ধুদের কিন্তু ভুলে যাইনি একেবারেই। গত সপ্তাহেই আমাদের স্কুলে ৪৭ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে গেল। আমাদের বিভাগের জন্য ছিল ১৫০ মিটার দৌড়, বস্তা দৌড়, অঙ্ক দৌড়, ব্যালান্স রেস, উচ্চ লম্ফন, দীর্ঘ লম্ফন, মিউজিক্যাল চেয়ার প্রভৃতি। দুদিন ধরে আমাদের স্কুলেরই মাঠে মহড়া চলার পর গত শুক্রবার বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে আরম্ভ হয় অন্তিম বা চূড়ান্ত পর্ব। সারাদিন খেলাধুলোর শেষে শিক্ষকদের হাঁটা রেস, দিদিমণিদের প্রদীপ জ্বালানো, সর্বসাধারণের জন্য ধীরে সাইকেল চালানো, প্রাক্তন ছাত্রছাত্রীদের জন্য যেমন খুশি সাজো প্রভৃতির আয়োজন করা হয়। প্রতিযোগিতায় সফলদের হাতে এলাকার বিশিষ্ট ক্রীড়াবিদেরা পুরস্কার তুলে দেন। আমি অঙ্ক দৌড়ে প্রথম স্থান অধিকার করেছি ।

তোদের স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার কথা লিখে জানাস। আর হ্যাঁ, সরস্বতী পুজোর সময় নিশ্চয়ই দেখা হবে। ভালো থাকিস। কাকু - কাকিমাকে আমার প্রণাম জানাস, ভাইকে আমার স্নেহাশিস দিস। আজ এখানেই শেষ করছি।
ইতি
তোর প্রিয় বন্ধু
কৌশিক
প্রাপক
শুভময় দে
প্রযত্নে : বিবেকানন্দ দে
গ্রাম + পোস্ট : বাড়গড়চুমুক
জেলা : হাওড়
পিনকোড - ৭১১৩১২

২টি মন্তব্য

  1. very nice post
  2. PJ